1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস দীর্ঘদিন পর সানন্দবাড়ীতে জামায়াতে ইসলামীর কর্মী সমাবেশ নাগরপুরে কথা কাটাকাটির জেরে চাচা-ভাতিজা খুন, গণ পিটুনিতে হত্যাকারী নিহত যৌথ বাহিনীর বিশেষ অভিযানে আটজন অস্ত্রধারী সন্ত্রাসী গ্রেফতার মান্দায় অধ্যক্ষের অপসারণ দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত  শেরপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের “শহীদি মার্চ”পালিত সংবাদ সম্মেলনে অভিযোগ মান্দায় লীজকৃত পুকুরের দখল পাচ্ছেন না যুবদলনেতা আব্দুল জলিল নাগরপুরে শহীদি মার্চ পালন সাবেক অতিরিক্ত আইজিপি’র গানম্যানের অবৈধ সম্পদের পাহাড়, খবর প্রকাশ করাই সাংবাদিকে হুমকি আদালতে মামলা বকশীগঞ্জে ৩ দিনব্যাপী কৃষি মেলার সমাপনী পীরগঞ্জে মাদকদ্রব্য ব্যবসা ও সেবন নির্মূল করতে মানববন্ধন

শেরপুরে উৎসবমুখর বঙ্গবন্ধু হা-ডু-ডু টুর্নামেন্টের উদ্বোধন

  • আপডেট সময় : শনিবার, ২২ জুন, ২০২৪
  • ১৫৯ বার পঠিত
শেরপুরে উৎসবমুখর বঙ্গবন্ধু হা-ডু-ডু টুর্নামেন্টের উদ্বোধন

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর।

শেরপুর জেলায় গ্রামীণ ঐতিহ্যবাহী জনপ্রিয় হা-ডু-ডু এখন নানা কারণে হারিয়ে যাচ্ছে। গ্রামের কাঁচা রাস্তায়, মাঠ, বাগানে বা খোলা স্থানে জমজমাট ও উৎসবমুখর পরিবেশে হতো এ হা-ডু-ডু খেলা।কিন্তু কালের আবর্তে সেই খেলা এখন আর তেমন দেখা যায় না।

তাই জনপ্রিয় এ খেলাটি টিকিয়ে রাখা এবং নতুন প্রজন্মকে উজ্জীবিত করতে শেরপুরে বঙ্গবন্ধু হা-ডু-ডু টুর্নামেন্ট আয়ােজন করা হয়েছে।

নানা আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (২১ জুন) বিকেলে শেরপুর সদর উপজেলার ২ নং চরেশেরপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে ধােপাঘাট সেগুন বাগান মাঠে বর্ণাঢ্য আয়োজনে হা-ডু-ডু প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে। সংসদ সদস্য আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু এ টূর্ণামেন্টের উদ্বোধন করেন।

উদ্বোধনী খেলায় চরশেরপুর ইউনিয়ন বিবাহিতদল ও চরশেরপুর ইউনিয়নের অবিবাহিতর দল পরাজিত করে সুভ সুচনা করেন।এসময় ২ নং চরেশেরপুর ইউিনয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম রেজার সভাপত্বিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ও শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক,সাবেক উপজেলা ভাইসচেয়ারম্যান বায়োযিদ হাসান প্রমুখ।

খেলাটি পরিচালনা করেন ডা. বজলুল রহমান। প্রধান অতিথি বক্তব্যে আলহাজ্ব মোঃ ছানুয়ার হোসেন ছানু এমপি বলেন, আমাদের নিরপেক্ষতা বজায় রাখতে ২নং চরশেরপুর ইউনিয়নের ভিতরে কাউকে এ টুনামেন্টে দল দেয়া হবেনা। আমাদের চরশেরপুরের লোকজন খেলায় যারা খেলতে আসবে বা দেখেতে আসবে আমরা সকলে তাদেরকে সহযোগিতা করব।

আমাকে আমার ইউনিয়নের ২০ টা ক্লাব দিবেন আমি সরকারিভাবে নিবন্ধন করে দিব। যেখানে সরকারিভাবে খেলাধুলার সরঞ্জাম দিতে পারব।তিনি আরো বলেন,আমাকে আপনারা জনপ্রতিনিধি যেহেতু বানিয়েছেন আমার এখানে সবাই যাবেন আমি আমার সবোর্চ্চ সহেযাগিতা করব। কিন্তু কেউ দয়া কইরা মারামারি কাটাকাটি করবেন না,উশৃংখলতা আমি পছন্দ করি না। আমার ইউনিয়নের যারা টাকার জন্য লেখাপড়া করতে পারেন না তারা আমার কাছে যাবেন।

টূর্ণামেন্টের প্রথম পুরষ্কার হিসিবে একটি মোটর সাইকেল,দ্বিতীয় পুরষ্কার থাকছে একটি গরু।

আরও পড়ুনঃ বকশীগঞ্জে বন্যার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত দেখা দিয়েছে নদী ভাঙন!

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park