1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস শেরপুরে কাঁকরোল চাষে কৃষকের মুখে হাসি বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন মান্দায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর ওয়ার্ড ও ইউনিট সভাপতি সেক্রেটারী সম্মেলন অনুষ্ঠিত পীরগঞ্জে  বন্ধুর হাতে বন্ধু খুন দায় স্বীকার করে পরে পুলিশের কাছে আত্মসমর্পণ শেরপুর জেলার নবাগত জেলা প্রশাসকের সাথে নবাগত পুলিশ সুপার এর সৌজন্য সাক্ষাৎ ফুলেল শুভেচ্ছা। বকশীগঞ্জে পুলিশের প্রভাব খাটিয়ে জমি দখলের চেষ্টার ঘটনায় বিক্ষোভ ও মানববন্ধন ইয়াংছা-ত্রিশডেবা সড়কের বেহালদশা- ২৭টি গ্রামের ১৫ হাজার মানুষ ভোগান শেরপুর সরকারী মহিলা কলেজ ছাত্রী-শিক্ষকের অনৈতিক প্রেম! পর্যটন নগরী কক্সবাজার শহরের ৯০ শতাংশ এলাকা তলিয়ে গেছে ইসলামপুরে উপজেলা বিএনপির সংবাদ সম্মেলন

মান্দায় বিএনপির প্রতিষ্ঠা  বার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

  • আপডেট সময় : সোমবার, ২৬ আগস্ট, ২০২৪
  • ২২ বার পঠিত

নওগাঁ প্রতিনিধি:

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি’র) ৪৬তম প্রতিষ্ঠা  বার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সন্ধ্যায় উপজেলার ৫ নং গণেশপুর ইউনিয়নের সতীহাটে এ সভা অনুষ্ঠিত হয়।

মান্দা উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন কর্তৃক আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মান্দা উপজেলা বিএনপি’র আহবায়ক ও গণেশপুর ইউ’পি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম চৌধুরী (বাবুল)।

এসময় মান্দা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক শামসুল হক বাদলের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মান্দা উপজেলা বিএনপি’র সিনিয়র যুগ্ম-আহবায়ক এ.কে.এম নাজমুল হক নাজু,যুগ্ম-আহবায়ক তোফাজ্জল হোসেন টুকু,সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান বেলাল হোসেন খান, মান্দা উপজেলা বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ও সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক বেলাল হোসেন, এ্যাডভোকেট মিজানুর রহমান ও সিদ্দিক হোসেন, উপজেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক মাসুদ রানা এবং উপজেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম হোসেন প্রমূখ।

এছাড়াও ভারশোঁ ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম নবী কাবুল,সাধারণ সম্পাদক গোলাম সাকলাইন চারু, ভালাইন ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু বক্কর সিদ্দিক,পরানপুর ইউনিয়ন বিএনপির সভাপতি গোলাম মোস্তফা,
মান্দা ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ আলী,সদস্য রফিকুল ইসলাম,গণেশপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক কমিটির সদস্য শহিদুল ইসলাম, নাজিম উদ্দিন ও মিঠন,মৈনম ইউনিয়ন বিএনপির সভাপতি সাহারুল ইসলাম,সাধারণ সম্পাদক নাসির উদ্দিন,প্রসাদপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক ও ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আব্দুল মতিন,যুগ্ম আহবায়ক শাহ জামাল,ফরিদুজ্জামান, একেএম ফজলুল হক বাচ্চু,কুসুম্বা ইউনিয়ন বিএনপির সভাপতি সেলিম মোর্শেদ চৌধুরী,সাংগঠনিক সম্পাদক গুলজার হোসেন,তেঁতুলিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউন্নবী হুদা,সাধারণ সম্পাদক আব্দুল জব্বার,
নুরুল্যাবাদ ইউনিয়ন বিএনপির সভাপতি রফিকুল ইসলাম,সাধারণ সম্পাদক সাজ্জাদ আহম্মেদ,যুবদলের যুগ্ম-আহবায়ক আবু তালেব,কাঁশোপাড়া ইউনিয়ন বিএনপির সভাপতি শহিদুজ্জামান সোহান,কসব ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল হাসেম,সাধারণ সম্পাদক লিয়াকত আলী মাস্টার,বিষ্ণপুর ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহবায়ক আবুল কালাম আজাদ ও মামুনুর রশিদসহ উপজেলা ও ইউনিয়ন বিএনপি, যুবদল, সেচ্ছাসেবকদল, কৃষকদল এবং ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন ১৯৭৮ সালের ১লা সেপ্টেম্বর বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা ও স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি প্রতিষ্ঠা করেন।

পরবর্তীতে দলটির প্রধান, সাবেক সফল প্রধানমন্ত্রী, দেশনেত্রী বেগম খালেদা জিয়া দলটির মাধ্যমে দেশ, জাতি ও রাষ্ট্র গঠনে কাজ করে আসছেন। আগামী ১লা সেপ্টেম্বর দলটির প্রতিষ্ঠাবার্ষিকী সফলভাবে উদযাপনের লক্ষে নেতা কর্মীদের দিক নির্দেশনা ও আহবান জানানো হয়।

আরও পড়ুন কক্সবাজারের টেকনাফে রোহিঙ্গা গণহত্যা দিবস পালন, ফিরতে চাই নিজ দেশে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park