1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ইসলামপুরে  ইউপি সদস্যদের অপসারণ না করার দাবিতে মানববন্ধন কালাই উপজেলার মাত্রায় ইউনিয়নে রাস্তার বেহাল দশা  রাণীরবন্দরে নবনির্বাচিত সভাপতি সম্পাদকে অভিনন্দন শুভেচ্ছা জানান,উপজেলা বিএনপি’র নেতাকর্মীরা। চিরিরবন্দরে দশমাইল-সৈয়দপুর মহাসড়ক দেবিগঞ্জে বকশীগঞ্জে গোয়ালগাঁও জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে মহিলাদের ক্যান্সার প্রতিরোধে মতবিনিময় সভা মহারশি নদীর স্থায়ী বেড়িবাঁধ নির্মাণ করা হবে- নাজমুল আহসান বিএমইউজে বিশ্বনাথ উপজেলা কমিটি ঘোষনা-২০২৪ নাগরপুরে গণঅধিকার পরিষদের নতুন কার্যালয় উদ্বোধনে ভিপি নুর স্থানীয় নির্বাচনের প্রস্তুতি নিন ; নাগরপুরে নতুন কার্যালয় উদ্বোধনে ভিপি নুর দেশে যে পরিমাণ লুটপাট হয়েছে এই বাঁধ নির্মাণের খরচ ধূলোর সমান- ফারুক -ই – আজম বীর প্রতীক

ঠাকুরগাঁওয়ে বৈষম্য বিরোধী আন্দোলনে ৪ জনের মৃত্যুর ঘটনায় করা মামলায় গ্রেফতার-৮

  • আপডেট সময় : বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ১০ বার পঠিত

ঠাকুরগাঁওয়ে বৈষম্য বিরোধী আন্দোলনে ৪ জনের মৃত্যুর ঘটনায় করা মামলায় গ্রেফতার-৮

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ বৈষম্য বিরোধী আন্দোলনের ঘটনায় ৫ আগষ্ট ঠাকুরগাঁওয়ের রোড এলাকায় ৪ জনের মৃত্যুর ঘটনায় করা মামলায় ৮ জনকে গ্রেফতার করা হয়। বুধবার গ্রেফতারকৃতদের আদালতে তোলা হলে আদালতের বিজ্ঞ বিচারক তাদের জেলহাজতে প্রেরনের নির্দেশ প্রদান করেন।

গ্রেফতারকৃতরা হলেন, মো: আরিফুর রহমান (৩১), মো: আল-আমিন (৩৪), মো: জাহেরুল ইসলাম (৪২), মো: শাহ জালাল (৪৩), মো: আনোয়ার জাহিদ ওরফে রুমি (৫৬), মো: মানিক হোসেন (৪০), মো: আল-আমিন (২৭) ও মো: আশরাফুল ইসলাম (২৩)।

আদালত সূত্রে জানা যায়, বৈষম্য বিরোধী আন্দোলন চলাকালে আসামীরা এ ঘটনায় আনিত মামলার বাদী মো: জাকির হোসেন (৫৪) এর ছেলে মো: রাকিবুল হাসান (রকি)সহ নিহত ৪ জনকে আন্দোলন হতে বিরত থাকতে বিভিন্ন প্রলোভন দেখিয়ে পরে ভয়-ভীতি দেখায়। তারা রাজী না হলে তাদের আন্দোলন বিষয়ে আলাপ-আলোচনার জন্য মামলার ১৮ নং আসামীর বাড়িতে নিয়ে সেখানে পূর্ব পরিকল্পনা অনুযায়ী আগুনে পুরিয়ে হত্যা করে। দগ্ধ অবস্থায় তাদের হাসপাতালে নেওয়ার পথে এবং ঢাকায় চিকিৎসাধীন সহ মোট ৪ জন মৃত্যুবরণ করেন। এ ঘটনায় রকির পিতা বাদী হয়ে এ মামলাটি দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park