1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস ব্যাংক লুটেরাদের দেশে ফিরে এনে বিচারের আওতায় নিতে হবে: মির্জা ফখরুল শেরপুরে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন নবাগত পুলিশ সুপার ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানা বিএনপির কাউন্সিল  সভাপতি সম্পাদক পদে প্রার্থী ৬ জন  শেরপুরে কাঁকরোল চাষে কৃষকের মুখে হাসি বকশীগঞ্জ পৌর সচিবের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে ভুক্তভোগীর সংবাদ সম্মেলন মান্দায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর ওয়ার্ড ও ইউনিট সভাপতি সেক্রেটারী সম্মেলন অনুষ্ঠিত পীরগঞ্জে  বন্ধুর হাতে বন্ধু খুন দায় স্বীকার করে পরে পুলিশের কাছে আত্মসমর্পণ শেরপুর জেলার নবাগত জেলা প্রশাসকের সাথে নবাগত পুলিশ সুপার এর সৌজন্য সাক্ষাৎ ফুলেল শুভেচ্ছা। বকশীগঞ্জে পুলিশের প্রভাব খাটিয়ে জমি দখলের চেষ্টার ঘটনায় বিক্ষোভ ও মানববন্ধন ইয়াংছা-ত্রিশডেবা সড়কের বেহালদশা- ২৭টি গ্রামের ১৫ হাজার মানুষ ভোগান

জামালপুরে অবৈধভাবে বালু উত্তোলণ, ভ্রাম্যমান আদালতের অভিযানে আটক- ৩

  • আপডেট সময় : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ১৩৪ বার পঠিত

এম.এ.রফিক : জামালপুর সদর উপজেলার জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের পাশে শরিফপুর ইউনিয়নের বানারেরপাড় এলকায় ব্রহ্মপুত্র নদ থেকে প্রতিনিয়ত অবৈধভাবে বালু উত্তোলণ করে আসছে একটি অসাধু চক্র।

শনিবার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান অবৈধ বালু উত্তোলণ বন্ধে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। এ সময় অবৈধভাবে বালু উত্তোলণের অপরাধে মোঃ মুরাদ (৫০)কে আটক করে সাত দিনের জেল ও ২ লক্ষ টাকা জরিমানা করা হয়। এছাড়া অবৈধভাবে বালু উত্তোলণের সাথে সম্পৃক্ত থাকায় সেলিম মিয়া (৫০) এবং নূর উদ্দিন (৫৩)কে সাত দিনের জেল প্রদান করেন।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান বলেন, জেলা প্রশাসনের নির্দেশে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৪ এর ক, খ এবং ছ ধারা লঙ্ঘন করায় আসামী সেলিম মিয়া এবং নূর উদ্দিনকে সাত দিনের জেল দেওয়া হয়েছে।

এছাড়া একই আইনের ধারা লঙ্ঘন করায় মোঃ মুরাদকে সাত দিনের জেল এবং ২ লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে। তবে এ বিষয়ে শরিফপুর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম আলম বলেন, আমি নিধি এন্টারপ্রাইজের নামে সরকারিভাবে লীজ নিয়ে বালু উত্তোলণের ব্যবসা করে আসছি। অবৈধভাবে বালু উত্তোলণ করা হয়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park