1. admin@dashani24.com : admin :
  2. alamgirhosen3002@gmail.com : Alamgir Hosen : Alamgir Hosen
  3. a01944785689@gmail.com : Most. Khadiza Akter : Most. Khadiza Akter
  4. afzalhossain.bokshi13@gmail.com : Md Haurn Or Rashid : Md Haurn Or Rashid
  5. liton@gmail.com : Md. Liton Islam : Md. Liton Islam
  6. lalsobujbban24@gmail.com : Md. Shahidul Islam : Md. Shahidul Islam
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
আজ কামালপুর মুক্ত দিবস দেওয়ানগঞ্জে ব্রীজের জন্য  হাজার হাজার মানুষের দূর্ভোগ বিয়ের দাবিতে বাচ্চা সহ প্রেমিকের বাড়িতে অবস্থান,অবশেষে রফাদফা কান্তা নূরের প্রথম সিনেমা ‘চরিত্র’ মুক্তি পাচ্ছে কাল ঠাকুরগাঁও-২ আসনের সাবেক সংসদ সদস্য সুজনের জামিন না মঞ্জুর সাংবাদিক কোরবান আলীর জানাযা নামাজ সম্পন্ন কালাইয়ে ওমর কিন্ডার গার্ডেন স্কুলে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠান পণ্যের দাম সাধারণ মানুষের লাগালের বাইড়ে বকশীগঞ্জে বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা কার্যক্রম অনুষ্ঠিত ঠাকুরগাঁওয়ে দীর্ঘ ১৭ বছর পর প্রকাশ‍্যে জামায়াতের সদস্য(রুকন) সম্মেলন -২০২৪ ‌ ঠাকুরগাঁওয়ে ইকো পাঠশালা এন্ড কলেজের অসাধারণ সাফল্য জেলায় সর্বোচ্চ পাশের হার অর্জন

নকলা / নালিতাবাড়ীতে রাত পোহালেই দুই উপজেলায় ভোট গ্রহণ।

  • আপডেট সময় : সোমবার, ২০ মে, ২০২৪
  • ৬৩ বার পঠিত

মোহাম্মদ দুদু মল্লিক শেরপুর প্রতিনিধি।

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে (২০২৪ দ্বিতীয় ধাপ) রাত পোহালেই শেরপুরের নকলা ও নালিতাবাড়ী দুই উপজেলায় ভোট গ্রহণ শুরু হবে।

এ নির্বাচন উপলক্ষে দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ মে)শেরপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এই সমন্বয় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।সভায় উপস্থিত থেকে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতির উপর বক্তব্য রাখেন নবাগত পুলিশ সুপার মোঃ আকরামুল হোসেন পিপিএম- সেবা।এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং অফিসার মুক্তাদিরুল আহমেদ, জেলা প্রশাসনের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা,র‍্যাব, বিজিবি ও আনসার বাহিনীর প্রতিনিধিগণ সহ নির্বাচন সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিবার্চনকে ঘিরে সকাল থেকেই সহকারী রিটার্নিং কর্মকর্তাদের মাধ্যমে কেন্দ্রে কেন্দ্রে পাঠানো হয়েছে নির্বাচনী সরঞ্জামাদী।
এই দুই উপজেলায় ১৬২ টি ভোট কেন্দ্রে ৪ লাখ ১৮ হাজার ৯১২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে নকলা উপজেলায় ১ লাখ ৭৯ হাজার ৬০৬ জন ও নালিতাবাড়ী উপজেলা ২ লাখ ৩৯ হাজার ৩০৬ জন।

নির্বাচনে নকলা উপজেলায় চেয়ারম্যান পদে- ৫ জন,ভাইস চেয়ারম্যান পদে- ৫ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অপরদিকে নালিতাবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে- ৪জন,ভাইস চেয়ারম্যান পদে- ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

রিটার্নিং কার্যালয় সূত্রে জানা যায়, নির্বাচনটি অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ করতে পুলিশ,র‍্যাব,বিজিবি, আনসার সহ প্রতিটি ইউনিয়নে একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট দ্বায়িত্বে পালন করবেন।

সোমবার সকাল হতেই নির্বাচনী সরঞ্জামাদি স্ব-স্ব কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ও পুলিশ কর্মকর্তাদের হাতে বুঝিয়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকালে ভোট গ্রহণ শুরুর আগেই স্ব-স্ব কেন্দ্রে পৌঁছে দেয়া হবে ব্যালট পেপার।

আরও পড়ুন বকশীগঞ্জে রাস্তার রিপেয়ারিং কাজের উদ্বোধন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© All rights reserved © 2022 Dashani 24
Theme Customized By Shakil IT Park